May 5, 2024, 3:08 pm
Title :
ঈদ উপলক্ষে চিরিংগা হাইওয়ে পুলিশের নেওয়া নানান কর্মসূচী। আনোয়ারা প্রাইভেট মাদরাসা এসোসিয়েশনের কার্যকরী কমিটি গঠন সম্পন্ন লামা উপজেলায় বঙ্গবন্ধুর ১০৪ তম জন্মবার্ষিকী পালিত। লামা উপজেলায় নবাগত ইউএনও সাথে পরিচিত ও মতবিনিময় সভা  পীরগঞ্জে উপজেলা প্রেসক্লাবের ১০ তম প্রতিষ্ঠা বার্ষিকী ও ১১ বর্ষে পদার্পন উপলক্ষে র‍্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জে কমিউনিস্ট পার্টির চতুর্দশ সন্মেলন উপলক্ষে র‍্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত বান্দরবানের আজিজ নগর-গজালিয়া সড়কের ৬ মাইলের অবৈধ ইটভাটাটি ভেঙে দিয়েছে পরিবেশ অধিদপ্তর। জাতীয় সাংবাদিক সংস্থার” দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে জরুরী বৈঠক টাঙ্গাইলের মধুপুরে পৌর বিএনপির উদ্যোগে বিজয় দিবস উদযাপন পীরগঞ্জ উপজেলা প্রেসক্লাবের পক্ষ থেকে মহান বিজয় দিবস উপলক্ষে সকল শহীদের প্রতি বিনম্র শ্রদ্ধাঞ্জলি প্রদান

আনোয়ারা প্রাইভেট মাদরাসা এসোসিয়েশনের কার্যকরী কমিটি গঠন সম্পন্ন

Reporter Name
  • Update Time : Thursday, March 28, 2024
  • 899 Time View

আনোয়ারা প্রাইভেট মাদরাসা এসোসিয়েশনের কার্যকরী কমিটি গঠন সম্পন্ন

আনোয়ারা প্রতিনিধি।

চট্টগ্রামের আনোয়ারা উপজেলায় প্রাইভেট মাদরাসা হিসেবে পরিচালিত প্রতিষ্ঠানগুলোর সমন্বয়ে আনোয়ারা প্রাইভেট মাদরাসা এসোসিয়েশনের কমিটি গঠন উপলক্ষে দোয়া ও ইফতার মাহফিলের আয়োজন করা হয়।

(২৮) মার্চ বৃহস্পতিবার বিকেলে কালাবিবর দীঘির মোড়স্থ টানেল রেস্টুরেন্টে আনোয়ারা প্রাইভেট মাদরাসা এসোসিয়েশন এর সিনিয়র উপদেষ্টা জনাব মাওলানা ক্বারী ফোরকানের সভাপতিত্বে হাফেজ আবদুল আজিজ ফয়সালের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মোকাদ্দেছ হোসাইন তোরাবী। এতে ৫ জনকে উপদেষ্টা করে ১৬ জন বিশিষ্ট একটি দুই বছর মেয়াদি কমিটি গঠন করা হয়।

উপদেষ্টারা হলেন,মাওলানা ক্বারী ফোরকান মাহমুদ,মাওলানা মোকাদ্দেছ হোসাইন তোরাবী,হাফেজ মাওলানা আলাউদ্দীন,হাফেজ মোহাম্মদ কামরুদ্দিন,হাফেজ সেকান্দর হোসাইন।

এতে মাওলানা মারুফুল ইসলাম কে সভাপতি,হাফেজ মোঃ মহিউদ্দীন সিনিয়র সহ-সভাপতি, হাফেজ আবদুল আলীম আহমদী সহ-সভাপতি,সাংবাদিক এইচ এম মহিউদ্দীন মনজুর সাধারণ সম্পাদক,হাফেজ জামাল উদ্দীন সহ-সাধারণ সম্পাদক,এইচ এম আবদুল আজিজ ফয়সাল .সাংগঠনিক সম্পাদক, হাফেজ মাওলানা শহিদুল ইসলাম আনোয়ারী সহ-সাংগঠনিক সম্পাদক,হাফেজ দিদার আহমেদ অর্থ সম্পাদক,হাফেজ মিজানুর রহমান সহ-অর্থ সম্পাদক,হাফেজ ক্বারি মিজান প্রশিক্ষণ সম্পাদক,হাফেজ এখলাছুর রহমান দপ্তর সম্পাদক,হাফেজ শিহাব উদ্দীন প্রচার ও প্রকাশনা সম্পাদক,হাফেজ তারেকুল ইসলাম শিক্ষা সম্পাদক,হাফেজ মাইনুদ্দিন সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক ও হাফেজ রাশেদুল ইসলাম এবং হাফেজ মইন উদ্দীনকে সদস্য করে ১৬ জন বিশিষ্ট একটি কার্যকরী কমিটি গঠন করা হয়।

অনুষ্ঠান শেষে প্রধান অতিথি জনাব মাওলানা মোকাদ্দেছ হোসাইন তোরাবীর হাতে শপথ বাক্য পাঠ করে কমিটি ঘোষণা শেষে দেশ জাতির মঙ্গলের জন্য বিশেষ দোয়া করা হয়।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2018 News Smart
Theme Dwonload From ThemesBazar.Com