May 5, 2024, 7:45 pm
Title :
ঈদ উপলক্ষে চিরিংগা হাইওয়ে পুলিশের নেওয়া নানান কর্মসূচী। আনোয়ারা প্রাইভেট মাদরাসা এসোসিয়েশনের কার্যকরী কমিটি গঠন সম্পন্ন লামা উপজেলায় বঙ্গবন্ধুর ১০৪ তম জন্মবার্ষিকী পালিত। লামা উপজেলায় নবাগত ইউএনও সাথে পরিচিত ও মতবিনিময় সভা  পীরগঞ্জে উপজেলা প্রেসক্লাবের ১০ তম প্রতিষ্ঠা বার্ষিকী ও ১১ বর্ষে পদার্পন উপলক্ষে র‍্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জে কমিউনিস্ট পার্টির চতুর্দশ সন্মেলন উপলক্ষে র‍্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত বান্দরবানের আজিজ নগর-গজালিয়া সড়কের ৬ মাইলের অবৈধ ইটভাটাটি ভেঙে দিয়েছে পরিবেশ অধিদপ্তর। জাতীয় সাংবাদিক সংস্থার” দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে জরুরী বৈঠক টাঙ্গাইলের মধুপুরে পৌর বিএনপির উদ্যোগে বিজয় দিবস উদযাপন পীরগঞ্জ উপজেলা প্রেসক্লাবের পক্ষ থেকে মহান বিজয় দিবস উপলক্ষে সকল শহীদের প্রতি বিনম্র শ্রদ্ধাঞ্জলি প্রদান

পীরগঞ্জ উপজেলা প্রেসক্লাবের পক্ষ থেকে মহান বিজয় দিবস উপলক্ষে সকল শহীদের প্রতি বিনম্র শ্রদ্ধাঞ্জলি প্রদান

Reporter Name
  • Update Time : Sunday, December 17, 2023
  • 111 Time View

পীরগঞ্জ উপজেলা প্রেসক্লাবের পক্ষ থেকে মহান বিজয় দিবস উপলক্ষে সকল শহীদের প্রতি বিনম্র শ্রদ্ধাঞ্জলি প্রদান

স্টাফ রিপোর্টার।।ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জে ১৬ই ডিসেম্বর মহান বিজয় দিবস উদযাপন উপলক্ষে শনিবার সকালে সূর্যোদয়ের সাথে সাথে পীরগঞ্জ উপজেলা প্রশাসনের আয়োজনে প্রথমে পীরগঞ্জ স্মৃতি শৌধে শ্রদ্ধাঞ্জলি প্রদান করেন উপজেলা প্রশাসন,পীরগঞ্জ থানা,পীরগঞ্জ পৌর মেয়র ইকরামুল হক,পীরগঞ্জ উপজেলা প্রেসক্লাবের সভাপতি গীতি গমন চন্দ্র রায় ও তার সহযোদ্ধা সাংবাদিক বৃন্দ,পীরগঞ্জ মহিলা কলেজ,পীরগঞ্জ জাসদ,পীরগঞ্জ উপজেলা আওয়ামী লীগ সহ অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ,পীরগঞ্জ কমিউনিস্ট পার্টি,বিভিন্ন সরকারি বেসরকারি শিক্ষা প্রতিষ্ঠান, বিভিন্ন সরকারি বেসরকারি দপ্তর,বিভিন্ন রাজনৈতিক সংগঠন এছাড়া ও বিভিন্ন সংগঠন,এনজিও,সংস্থা প্রমুখ।

আজকের এই দিনে জাতীর সূর্য সন্তান বীর শহীদদের প্রতি শ্রদ্ধা জানিয়েছেন পীরগঞ্জ উপজেলা প্রেসক্লাবের সভাপতি গীতি গমন চন্দ্র রায় ও সাংবাদিক বৃন্দ। বাংলাদেশ মহান বিজয় দিবস উপলক্ষে আজ শনিবার (১৬ ডিসেম্বর) সকালে সূর্যোদয়ের সাথে সাথে ঠাকুরগাঁও জেলার পীরগঞ্জে স্মৃতিস্তম্ভে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করা হয়।এসময় জাতির শ্রেষ্ঠ সন্তানদের প্রতি শ্রদ্ধা জানিয়ে স্মৃতিস্তম্ভ স্মৃতি শৌধে পুষ্পস্তবক অর্পণের পর কিছুক্ষণ নীরবতা পালন করা হয়।

১৯৭১ সালের মুক্তি যোদ্ধে ত্রিশ লক্ষ শহীদের রক্তের বিনিময়ে আজকের এই মহান বিজয় দিবস অর্জন করেছে বাঙালি জাতি।আর যুদ্ধে প্রধান অধিপতি যার ডাকে সারা দিয়েছেন বাঙালি জাতি সে হলো জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান তাই আমরা বঙ্গবন্ধুর প্রতি গভীর বিনম্র শ্রদ্ধা জানাই,এবং সকল বীর মুক্তিযোদ্ধা ও বীর শহীদের প্রতি শ্রদ্ধা ও তাদের আত্মার শান্তি ও মাগফেরাত কামনা করি।এবং বাংলাদেশের উন্নয়ন রোল মডেল জননেত্রী শেখ হাসিনার প্রতি আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন জানাই।আজ মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ আজ ব্যাপক উন্নয়ন হয়েছে।চলমান দেশের উন্নয়ন ও ভবিষ্যতের বাংলাদেশের উন্নয়ন কে বেগবান করতে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা কে আবার ও দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন নৌকা মার্কায় ভোট দিয়ে পূনরায় দেশের প্রধানমন্ত্রী নির্বাচন করতে বিনীত আহবান করছি। এবং দেশবাসীর প্রতি আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন জানাই।সেই সাথে দেশের বিভিন্ন স্থানে জঙ্গি,অগ্নি সন্ত্রাস নৈরাজ্য,রাষ্ট্রের নিরীহ মানুষের ক্ষতি গ্রস্তকারীদের প্রতি সকল স্তরের জনগণকে রুখে দাঁড়ানোর আহবান জানাই।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2018 News Smart
Theme Dwonload From ThemesBazar.Com